মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী নগরীর চন্দ্রিমা থানা এলাকায় ৩ শো অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । সেই থানায় সেবা নিতে আসা মানুষদের, বসার জন্য গোলাঘর উদ্বোধন করা হয়েছে ।

গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চন্দ্রিমা থানাধীন আমবাগানে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক শীতবস্ত্র বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণ শুরুতে ওসি এমরান হোসেন রাজশাহী পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকসহ আগত অতিথিদের নিয়ে গোলাঘর উদ্বোধন ও দোয়া করেন।

চন্দ্রিমা থানার আয়োজনে থানার সামনে আম-বাগানে বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে পুলিশ কমিশনার প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দেন।

এ সময় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো। এই ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি। যে কোনো সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন।